বৃহস্পতিবার, ১৭ জুন ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন

লালমনিরহাটে আওয়ামীলীগ ও ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া

লালমনিরহাট প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
লালমনিরহাটে আওয়ামীগ ও ছাত্রলীগের দুই গ্রুপের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এতে শহর জুড়ে থমথমে উত্তেজনা বিরাজ করছে।

শনিবার বেলা বারটার দিকে কেন্দ্রীয় শহীদ মিনার থেকে ছাত্রলীগে সাধারণ সম্পাদক ইয়াকুব সমর্থীত নেতা কর্মী ও আ’লীগের নেতা কর্মীরা ছাত্রলীগ সভাপতি বক্করের বিরুদ্ধে একটি মিছিল বের করে। মিছিলটি বাটা মোড় এলাকায় পৌছলে বক্কর সমর্থিত ছাত্রলীগ কর্মীদের সাথে উত্তেজনা সৃষ্টি করে।

মুহুর্তেই পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে, বন্ধ হয় দোকানপাট। পরে পুলিশের হস্তক্ষেপে দুপক্ষেই ছত্রভঙ্গ হয়ে যায়। বর্তমানে ঘটনাস্থলে ব্যাপক সংখ্যক পুলিশ মোতায়েন রয়েছে।

অভিযোগ ওঠে গেল বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা আ’লীগ সাধারণ সম্পাদক মতিয়ার রহমানের বোনের বাড়িতে হামলাসহ মারপিট করে মতিয়ার রহমানের বোন ফাতেমা বেগমকে।

অভিযোগ ওঠে জেলা ছাত্রলীগের সভাপতি জাবেদ হোসেন বক্কর এই হামলার নেতৃত্ব দিয়েছেন। এ ঘটনায় ওই রাতেই বক্করসহ ২০ জনের নাম উল্লেখ করে সদর থানায় একটি মামলা করে ভুক্তভোগীর পরিবার।

মামলার প্রতিবাদে শুক্রবার রাতে ছাত্রলীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে বক্কর সমর্থকরা। সেখান থেকে আল্টিমেটাম দেয়া হয় ২৪ ঘণ্টার মধ্যে মামলাটি প্রত্যাহার করা না হলে সোমবার পুরো জেলায় হরতাল পালন করবে তারা। এরই ধারাবাহিকতায় চলমান পরিস্থিতি।

বর্তমানে গ্রুপই মারমুখী হয়ে অবস্থান নিয়ে আছে। অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com