সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ফুলবাড়ীতে কঠোর লকডাউন কার্যকরে কঠোর প্রশাসন ফুলবাড়ীতে তরুণদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা চালু কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার লালমনিরহাট পৌরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, জনতার মেয়র রেজাউল করিম স্বপন ফুলবাড়ীতে কেটে নেয়া ধান গাছ থেকে ফের ধান উৎপাদন পঞ্চগড়ে নদী ভাঙ্গন রক্ষার দাবিতে স্থানীয়দের মানববন্ধন  জোরপূর্বক জমি দখলের চেষ্টা; সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ সচ্ছলরা পেয়েছেন গৃহহীনদের ঘর, প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন উলিপুরে ১০ ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

রংপুর মেট্রোপলিটন পুলিশ নিরাপত্তা নিশ্চিতকরণে কঠোর অবস্থানে

হীমেল মিত্র অপু
  • Update Time : মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১

রংপুর মেট্রোপলিটন পুলিশ করােনার সংক্রমনরােধ, মাহে রমজানের পবিত্রতা রক্ষা ও নিরাপত্তা ইস্যুতে কঠোর অবস্থানে রয়েছেন।

রংপুর মেট্রোপলিটন পুলিশ নাশকতা ঠেকাতে নগরজুড়ে নেওয়া হয়েছে কয়েক স্তরের কড়া নিরাপত্তা।

রংপুর মেট্রোপলিটন পুলিশের ৬টি থানায় নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে জোরদ্বার।

রংপুর মেট্রোপলিটন পুলিশের গােয়েন্দা বিভাগের উপ পুলিশ কমিশনার (ডিসি) আবু মারুফ হােসেন জানিয়েছেন, মহানগর পুলিশ কমিশনার মােহা, আবদুল আলীম মাহমুদের নির্দেশনায়, চরম নৃশংসতার মধ্য দিয়ে উত্থান হওয়া ‘হেফাজতে ইসলাম’ জননিরাপত্তার জন্য এখন অনেকটাই হুমকি।

অপরাধীর খোঁজে নগরজুড়ে ওত পেতে আছে আইনশৃঙ্খলাবাহিনী। নগরীর অপরাধপ্রবণ এলাকাগুলােয় সতর্ক নজরদারি রাখার পাশাপাশি চিহ্নিত অপরাধী, সন্ত্রাসীদের ব্যাপারেও তথ্য সংগ্রহ করছেন গােয়েন্দারা। নগরীর ৫৭টি পয়েন্টে উচ্চ রেজুলেশন সিসি টিভি ক্যামেরা ২৪ ঘন্টাই পর্যবেক্ষণ করা হচ্ছে। এই তৎপরতায় এবার রমজানে নগরীতে চুরি, ছিনতাই, চাঁদাবাজি, ডাকাতি, ইভটিজিং ও রাহাজানিসহ সব বিষয়ে মনিটরিং করা হবে।

এছাড়া পবিত্র রমজানে বিশেষ নিরাপত্তার জন্য ৬ থানায় বিশেষ টিম তৈরি করা হয়েছে। বিদেশী নাগরিক, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের নিরাপত্তার বিষয়টি মাথায় নিয়েই বিশেষ পরিকল্পনা করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com