বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:১৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

কুড়িগ্রাম প্রেসক্লাবের সহায়তায় অটিস্টিক শিশু সজীব পেল হুইলচেয়ার

কুড়িগ্রাম প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লবের একটি মানবিক পোস্টের কারনেই অটিস্টিক শিশু সজীব পেল ২টি হুইলচেয়ার।

গত সোমবার আতাউর রহমান বিপ্লব তার ফেসবুকে লেখেন “মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য ” ভালবাসার প্রতিদান হিসেবে একটি হুইলচেয়ার পেলেই অটিস্টিক শিশু সজিবের পুরো পৃথিবী ভরে উঠবে খুশিতে। অথচ দরিদ্র পিতামাতার হুইলচেয়ার কেনার সামর্থ্য না থাকায় অবুঝ শিশু সজীবকে মাটি দিয়েই তৈরি করে দিয়েছে হুইলচেয়ার”!

তার এই আবেগজনিত পোস্টটি ভাইরাল হলে এগিয়ে আসেন স্থানীয় উলিপুর উপজেলার সামাজিক সংগঠন প্রভা’র পরিচালক মোঃ সোহরাব হোসেন এবং জনপ্রিয় অনলাইন প্রজন্ম কন্ঠ মিডিয়া লিমিটেডের এডিটর ও প্রকাশক মোঃ মোস্তাফিজুর রহমান টিপু।

বৃহস্পতিবার বিকেলে উলিপুর উপজেলার হাতিয়া ইউনিয়নের তাতীপাড়ার মোঃ হেলাল মিয়ার শারীরিক প্রতিবন্ধী সন্তান সজীব এর চলাফেরার জন্য হুইলচেয়ার দুটি পৌঁছে দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আতাউর রহমান বিপ্লব ।

এ সময় আতাউর রহমান বিপ্লব হুইলচেয়ার দানকারীদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে বলেন, সমাজে সকলেরই রয়েছে বাঁচার অধিকার। অসহায়, অবোধ শিশুদের পাশে দাঁড়ানোর জন্য শুধু সরকারেরই নয়, সমাজের সবার দায়িত্ব রয়েছে। সজিবের পাশে দাঁড়ানোর জন্য ওই দুই মানবিক বন্ধু সোহরাব হোসেন ও মোস্তাফিজুর রহমান টিপু ভাইয়ের কে অভিনন্দন জানিয়েছেন কুড়িগ্রাম প্রেসক্লাবের সাংবাদিকরা। আপনাদের এই মানবিকতা অব্যাহত থাকবে এমন্টাই প্রত্যাশা উলিপুরবাসীর।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com