সোমবার, ২৬ জুলাই ২০২১, ০১:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ফুলবাড়ীতে কঠোর লকডাউন কার্যকরে কঠোর প্রশাসন ফুলবাড়ীতে তরুণদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা চালু কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার লালমনিরহাট পৌরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, জনতার মেয়র রেজাউল করিম স্বপন ফুলবাড়ীতে কেটে নেয়া ধান গাছ থেকে ফের ধান উৎপাদন পঞ্চগড়ে নদী ভাঙ্গন রক্ষার দাবিতে স্থানীয়দের মানববন্ধন  জোরপূর্বক জমি দখলের চেষ্টা; সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ সচ্ছলরা পেয়েছেন গৃহহীনদের ঘর, প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন উলিপুরে ১০ ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

রংপুরে একদিনে করোনায় আক্রান্ত ৬৬ জন

হীমেল মিত্র অপু:
  • Update Time : রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

রংপুর বিভাগের ৮ জেলার মধ্যে রোববার সকাল ৮ টা পর্যন্ত গত ২৪ ঘন্টায় একদিনে ৩৭৬ জনের টেষ্ট করে নতুন করে ৭ জেলায় ৬৬ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ সময়ে সুস্থ্য হয়েছেন ২৪ জন। এ নিয়ে বিভাগে ১ লাখ ২০ হাজার ৯শ’ ৯৪ জনের টেষ্ট করে মোট ১৭ হাজার ২শ’ ৯৪ জন আক্রান্ত পাওয়া গেছে। এছাড়া ৩শ’ ২৮ জনের মৃত্যু হয়েছে। এ পর্যন্ত মোট ১৬ হাজার ২২ জন রোগী সুস্থ হয়েছেন।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক কার্যলয় সূত্রে জানা গেছে, গতকাল পর্যন্ত ২৪ ঘন্টায় এই বিভাগের দিনাজপুরে ২৩, রংপুরে ১৫, গাইবান্ধায় ৯, কুড়িগ্রামে ৬, ঠাকুরগাঁয় ৫, নীলফামারীতে ৪ এবং লালমনিরহাট জেলায় ৪ জন কোরে করোনায় আক্রান্ত হয়েছেন।

বিভাগীয় স্বাস্থ্য পরিচালক জানান, গতকাল পর্যন্ত দিনাজপুর জেলায় ৫ হাজার ১শ’ ৮৮ জন আক্রান্ত ও ১শ’ ১৬ জনের মৃত্যু হয়েছে। রংপুর জেলায় ৪ হাজার ৪শ” ৩১ জন আক্রান্ত ও ৭৬ জনের মৃত্যু হয়েছে, ঠাকুরগাঁও জেলায় ১ হাজার ৬শ’ ১৩ জন আক্রান্ত ও ৩৪ জনের মৃত্যু, গাইবান্ধা জেলায় ১ হাজার ৬শ’ ৩৯ জন আক্রান্ত ও ২১ জনের মৃত্যু, নীলফামারী জেলায় ১ হাজার ৪শ’ ৮৪ জন অক্রান্ত ও ৩৩ জনের মৃত্যু, কুড়িগ্রাম জেলায় ১ হাজার ৯৮ জন আক্রান্ত ও ১৭ জনের মৃত্যু, লালমনিরহাট জেলায় ১ হাজার ২১ জন আক্রান্ত ও ১১ জনের মৃত্যু, পঞ্চগড় জেলায় ৮শ’ ২০ জন আক্রান্ত এবং ২০ জনের মৃত্যু হয়েছে।

রংপুর বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডাক্তার আহাদ আলী জানান, গত ২৪ ঘন্টায় একদিনে ৩৭৬ জনের টেষ্ট করে নতুন করে ৭ জেলায় ৬৬ জন করোনায় আক্রান্ত শনাক্ত হয়েছেন। এ সময়ে সুস্থ্য হয়েছেন ২৪ জন।

এ নিয়ে বিভাগে ১ লাখ ২০ হাজার ৯শ’ ৯৪ জনের টেষ্ট করে মোট ১৭ হাজার ২শ’ ৯৪ জন আক্রান্ত পাওয়া গেছে।এদিকে করোনা সন্দেহে বিভাগে গত ২৪ ঘন্টায় আরও ২২৩ জন সহ হোম কোয়ারেন্টাইনে ছিলেন ১ লাখ ৮শ’ ৭৫ জন। একই সময়ে ১ শ’ ৪৪ জন সহ মোট ৯৬ হাজার ৩শ’ ৭৮ জনকে ছাড়পত্র দেয়া হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com