বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

আত্মসম্মানের ভয়ে প্রেমিকার আত্মহত্যা; প্রেমিক আটক

পঞ্চগড় প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

পঞ্চগড়ের বোদা উপজেলায় বাড়ির লোকদের অগোচরে প্রেমিকার সঙ্গে দেখা করতে এসে রাসেদ ইসলাম (১৬) নামে এক কিশোর আটক হয়েছে। এ ঘটনায় আত্মসম্মান ও ভয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে আরমিন আক্তার (১৫) নামে এক কিশোরী।

ঘটনার পর নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়েরের পর মঙ্গলবার (২০ এপ্রিল) দুপুরে আদালতের মাধ্যমে রাসেদকে জেল হাজাতে পাঠানো হয়েছে।

এর আগে গত সোমবার (১৯ এপ্রিল) দিনগত রাতে উপজেলার সাকোয়া ইউনিয়নের মিয়াজীপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত আরমিন মিয়াজীপাড়া গ্রামের আব্বাসের মেয়ে এবং জমিলাতুন নেছা ফাজিল মাদরাসার ৮ম শ্রেণির ছাত্রী।

আটক রাসেদ সাকোয়া শিংপাড়া এলাকার সফিকুলের ছেলে এবং সাকোয়া দ্বি-মুখী হাইস্কুলের ৯ম শ্রেণির ছাত্র।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, রাসেদের সঙ্গে আরমিনার প্রেমের সর্ম্পক চলে আসছিল। তাদের এ সর্ম্পক উভয় পরিবার জানার পর মেনে নিচ্ছিল না। এ নিয়ে একাধিকবার দুপক্ষের মধ্যে আপস মীমাংসাও হয়।

এদিকে সোমবার দিনগত রাতে সবার অগোচরে আরমিনার সঙ্গে দেখা করতে আসে রাসেদ। এসময় বাড়ির লোকজন বিষয়টি টের পেয়ে রাসেদকে আটক করে। এ কথা শুনে আরমিনা আত্মসম্মান ও ভয়ে পাশের ঘরে গিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। বাড়ির লোকজন টের পেলে তাৎক্ষণিক তাকে উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক আরমিনাকে মৃত ঘোষণা করেন। পুলিশ রাতেই খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করে। পরে মঙ্গলবার (২০ এপ্রিল) সকালে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতাল মর্গে পাঠায়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে কিভাবে মৃত্যু হয়েছে জানা যাবে। রাসেদ ইসলামের বিরুদ্ধে নিহতের পরিবার নারী ও শিশু নির্যাতন আইনে থানায় মামলা দায়ের করেছে। মঙ্গলবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলাহাজতে পাঠানো হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com