মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৭:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
কুড়িগ্রামে বিএনপি নেতার মৃত্যুতে জেলা বিএনপির শিশু বিষয়ক সম্পাদকের শোকবার্তা পাবনায় নিখোঁজ হওয়া শিশুকে ৩৬ ঘন্টার মধ্যে আশুলিয়া থেকে উদ্ধার করেছে পুলিশ নোয়াখালীতে ১২ মামলার আসামী অস্ত্রসহ গ্রেপ্তার পঞ্চগড়ে প্রতিবন্ধী ভাতা‘র টাকা মেরে দিলেন ইউপি সদস্য  রৌমারীতে পরকীয়ার জেরে যুবক খুন নওগাঁয় প্রধানমন্ত্রীর উপহার পেয়ে হাসি ফুটলো ৫০২ ভূমিহীন পরিবারের মুখে অষ্টম শ্রেণির শিক্ষার্থী ৪ মাসের অন্তঃসত্ত্বা! বন্ধ করে দেওয়া হবে ব্যাটারিচালিত রিকশা-ভ্যান জমি সহ সুসজ্জিত পাকাঘরে স্থায়ী নিবাস হচ্ছে কুড়িগ্রামের ১১শ ভূমিহীনের গৃহহীন পরিবারের মাঝে জমি ও গৃহ প্রদান কার্যক্রম ভার্চুয়ালে উদ্বোধন করেন প্রধানমন্ত্রী 

সুবর্ণচরে অবৈধ ইটভাটায় ভ্রাম্যমান আদালতের অভিযান

নোয়াখালি প্রতিনিধি
  • Update Time : মঙ্গলবার, ২৭ এপ্রিল, ২০২১

নোয়াখালী সুবর্ণচর উপজেলায় অবৈধ ভাবে গড়ে ওঠা ইটভাটা ও ফসলী জমি নষ্ট করায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেনের নেতৃত্বে অভিযান পরিচালনা হয়।

গত সোমবার (২৬ এপ্রিল) ০৬নং চর আমান উল্যাহ ইউনিয়নের মো. আলমগীর হোসেনের ইপ্তি ব্রিকফিল্ডকে লাইসেন্স এর মূলকপি ও পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র না থাকায় ২০১৩ সালের ১৫ ধারা অনুযায়ী নগদ পঞ্চাশ হাজার টাকা জরিমানা করা হয়।

একই সাথে নুরানী গ্রুপের ব্রিক ফিল্ড, প্রোল্ট্রি খামার, মৎস খামারে বসতবাড়ি হতে লাইসেন্স বিহীন সেচ পাম্পে বিদ্যুৎ সংযোগ দিয়ে পানি সরবরাহ করায় বিদ্যুৎ লাইন বিচ্ছিন্ন করা  হয়েছে এবং তাদেরকে কঠোর সতর্কতাও করা হয়।

নুরানী গ্রুপের চেয়ারম্যান হাজী মো. আবুল কাসেম জানান, প্রথম আমার বিদ্যুৎ যে লাইনটা বিচ্ছিন্ন করা হয়েছে সেটি আমি পাশের একটি বাড়িতে থেকে সংযোগ করে লাইট জ্বালায়, দ্বিতীয়তে ব্রিকফিল্ডের লাইসেন্স, পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র, বিএসটিআই অনুমোদন পত্র সহ সকল কাগজপত্র যথাযথ ভাবে রয়েছে। এবং বিদ্যুৎ বিভাগের লোকদেরকে সকল কাগজপত্র জমা দেওয়া হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন জানান, ব্রিকফিল্ডের লাইসেন্স এর মূলকপি, পরিবেশ অধিদপ্তরের ছাড়পত্র ও সেচ পাম্পের লাইসেন্স না থাকায় এবং ফসলী জমি থেকে অবৈধভাবে মাঠি খনন করায় পঞ্চাশ হাজার টাকা জরিমানা এবং বসতবাড়ি হতে বিদ্যুৎ সংযোগ দেওয়ায় লাইন বিচ্ছিন্ন করা হয়।

এছাড়াও তিনি আরো বলেন এই ধরণের অভিযান অব্যাহত থাকবে এবং এই সকল আইন অমান্যকারীদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com