সোমবার, ১৪ জুন ২০২১, ০৪:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
পঞ্চগড় পৌরসভা (৬ষ্ট তলা) সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন জোন ভিত্তিক লকডাউনে যাচ্ছে কুড়িগ্রাম লালমনিরহাটে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে ১১’শ ভূমিহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নওগাঁয় সাংবাদিক আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন চাষিদের বিক্ষোভের মুখে হিমাগারের অতিরিক্ত ভাড়া প্রত্যাহার কাঁচিচরে স্বেচ্ছাসেবী সংগঠন “বিবেক ২১”এর বৃক্ষরোপন কর্মসূচি পালন গোয়ালঘর থেকে কৃষকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী ও ছেলেকে রাস্তায় গুলি করে হত্যা কুড়িগ্রামে মাসিক কল্যাণ সভায় টানা তৃতীয় বারের শ্রেষ্ঠ ওসি উলিপুর থানার ইমতিয়াজ কবীর

বীরতারা’র একটি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করেন মাহী বি চৌধুরী

এসএম শ্যামল মোল্লা, সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার প্রায় আড়াই কোটি
টাকা মূল্যের একটি রাস্তার উন্নয়ন কাজের উদ্বোধন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে মুন্সীগঞ্জ-১আসনের এমপি মাহী বি চৌধুরী আমেরিকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রাস্তাটি উদ্বোধন করেন। এসময় উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মসিউর রহমান মামুন।

শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়নের সাতগাঁও বাসস্ট্যান্ডে এসময় আরো উপস্থিত ছিলেন শ্রীনগর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ ওয়াহিদুর রহমান জিঠু, উপজেলা এলজিইডি প্রকৌশলী মোঃ রাজিউল্লাহ, বীরতারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আজিম হোসেন খান, শ্রীনগর উপজেলা বিকল্পধারার আহবায়ক এমএ হাকিম,সদস্য সচিব গাজী শহিদুল্লাহ কামাল ঝিলু, যুগ্ন আহবায়ক জিল্লুর রহমান, মোঃ আলমগীর হোসেন, সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক হামিদুল্লাহ খান মুন, বীরতারা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ফজলুল করিম, সাধারণ সম্পাদক সাব্বির শেখ, আওয়ামী লীগ নেতা হারুণ অর রশিদ, সিদ্দিকুর রহমান লস্কর, যুবলীগ নেতা এ্যাডভোকেট দ্বীন ইসলাম,সঞ্জয় গোস্বামী প্রমুখ।

শ্রীনগর উপজেলার সাতগাঁও থেকে নিমতলী হয়ে চারিগাঁও পর্যন্ত প্রায় ২ কিলোমিটার ৭শ মিটার দীর্ঘ ও প্রায় ১১ ফুট প্রস্থ এই রাস্তাটির চুক্তি মুল্য ধরা হয়েছে ২ কোটি ৪৬ লাখ টাকা। কাজটি সম্পাদন করবে ঠিকাদারী প্রতিষ্ঠান চোকদার ট্রেডার্স। দীর্ঘদিন ধরে ভাঙ্গা চুরা এই রাস্তাটির কারনে ওই এলাকার মানুষ চরম দুর্ভোগ পোহাচ্ছিল। রাস্তাটির কাজ শেষ হলে স্থানীয় সামজিক ও অর্থনৈতিক অবস্থার আমূল পরিবর্তন আসবে বলে স্থানীয়রা আশাবাদী।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com