শনিবার, ১৯ জুন ২০২১, ০৪:০১ পূর্বাহ্ন

রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের ইফতার বিতরণ

হীমেল মিত্র অপু,স্টাফ রিপোর্টার:
  • Update Time : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

বর্তমান অবস্থায় দেশে বৃহৎ আকারে করোনার সংক্রমণ ছড়িয়েছে।এর ফলে সরকার ঘোষিত লকডাউনে উত্তরাঞ্চলের বিভিন্ন কর্মস্থল বন্ধ থাকায় শ্রমিকদের দুর্ভোগ দেখা দিয়েছে।

রংপুর নগরীর শাপলা চত্বরে প্রতিদিনের মত কর্মের খোঁজে আসা একজন কর্মহীন শ্রমিক জানায় দীর্ঘদিন থাকি হামরা এটে কাজের খোঁজে আসতোছি। এটে থাকি প্রতিদিন রংপুরের বিভিন্ন এলাকাত কাজ কইরবার যাই। কিন্তু গেল ১০/১২ দিন থাকি অনেক জোন এক দোপর করি বসি থাকি খালি হাতে বাড়ি ফেরত যাওয়া লাগতোছে। আর এইভাবে কাজ না পায়য়া সংসারোত এখন করুন অবস্থা নামি আসছে। তাই হামরা এখন একেবারে নিরুপায়,বাড়িত বউ-বাচ্চাক দুইবেলা খিলবার গেলে ভিক্ষা করা ছাড়া কোন উপায় নাই।

আর এরুপ অবস্থায় আজ
(২৯ এপ্রিল) বৃহস্পতিবার বিকেল ৫.৩০ মিনিটে রংপুর নগরীর শাপলা চত্বর সংলগ্ন এলাকায় রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে ১৫০ জন অসহায় পথচারীদের মাঝে রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবু ধনজিত ঘোষ তাপসের নেতৃত্বে ইফতার বিতরণ করা হয়েছে।

ইফতার বিতরণ কর্মসূচিতে উপস্থিত ছিলেন রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক বাবু ধনজিত ঘোষ তাপস।
রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ইসহাক মিয়া আইনুল।

এ সময় আরো উপস্থিত ছিলেন সাবেক ছাত্রনেতা,
রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্মসাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম খান রবিন।
মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক সনাতন সরকার,রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য রিয়াজ আহাম্মেদ,আলামিন সিয়াম, ফরহাদ হোসেন পাভেল,মাহফুজ,দীপ্ত মিত্র, আরাফাত হোসাইন তৌফিক সহ অনেকেই।

ইফতার বিতরণ শেষে সাবেক ছাত্রনেতা, রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি, রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের বিপ্লবী সাধারন সম্পাদক বাবু ধনজিত ঘোষ তাপস বলেন আমরা এই করনা কালীন সময় গরিব-দুঃখীদের মাঝে ইফতার বিতরণ কার্যক্রম পুরো মাসব্যাপী চলমান রাখবো ।আমরা রংপুর জেলার প্রতিটি মূলকেন্দ্রে প্রতিদিন রংপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে শতাধিক দুস্থ অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের ইফতার বিতরণ করব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com