রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:৩৬ পূর্বাহ্ন

ঘর দেয়ার কথা বলে বৃদ্ধার কাছে টাকা নেয়ার অভিযোগ

কুড়িগ্রাম প্রতিনিধি:
  • Update Time : বুধবার, ৫ মে, ২০২১

কুড়িগ্রামের রাজারহাটের ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের এক বিধবা বৃদ্ধার কাছে হত-দরিদ্রদের জন্য বরাদ্দ ঘর দেয়ার কথা বলে টাকা নেয়ার অভিযোগ উঠেছে স্থানীয় এক ব্যক্তির বিরুদ্ধে। এবিষয়ে রাজারহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর একটি অভিযোগপত্র দিয়েছেন ভুক্তভোগী বৃদ্ধা।

রাজারহাট উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউনিয়নের ৩ নং ওয়ার্ডের পশ্চিম দেবোত্তর গ্রামের অভিযোগকারী বাসীন্দা মােছাঃ নুরজাহান বেগম ( ৬০ ) অভিযোগপত্রে উল্লেখ করেন, একই গ্রামের
আলহাজ্ব মছকদ ধনীর পুত্র মােঃ রােকনুজ্জামান রােকন গত ২০১৯ সালে সরকার ঘােষিত হত – দরিদ্রদের ঘর বরাদ্দ প্রকল্পের আওতায় ঘর দেবার
প্রলোভন দেখিয়ে নগদ ১৫ হাজার টাকা আদায় করে। কিন্তু গত দুই বছর থেকে ঘর চাওয়া হলে তিনি কালক্ষেপণ ও টালবাহানা করতে থাকে। ঘর না পাওয়ার শর্তে উক্ত ১৫ হাজার টাকা ফেরত চাওয়া হলে সেই টাকা ফেরত পাচ্ছেননা বলেও অভিযোগপত্রে উল্লেখ করেন নুরজাহান বেগম।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে রােকনুজ্জামান রােকন বলেন, সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিত হয়েই আমার মানসম্মান নষ্ট করার জন্য এই অভিযোগটি করা হয়েছে। এই ঘটনার সাথে আমি কোনভাবেই সংশ্লিষ্ট নই। এছাড়াও ঐ বৃদ্ধার টাকা তিনি গ্রহণ করেননি বলেও দাবি করেন তিনি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com