রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০২:৪১ পূর্বাহ্ন

বিরামপুরে ত্রাণ সামগ্রী বিতরণ

নয়ন হাসান, দিনাজপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ৮ মে, ২০২১

দিনাজপুরের বিরামপুরে করোনা ভাইরাসে আক্রান্ত ও ক্ষতিগ্রস্ত দরিদ্র, দুঃস্থ, শ্রমিক,দিনমজুর,ভাসমান এবং অস্বচ্ছল পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন- দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিক (এমপি)।

(৮ মে) গতকাল শনিবার উপজেলা পরিষদ চত্বরে ত্রাণ সামগ্রী বিতরণ শেষে ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মস্থান কর্মসূচীর আওতায় উপজেলার ৮জন ভিক্ষুকের মাঝে দোকান ঘর বিতরণ করা হয়। এছাড়া পলিপ্রয়াগপুর ইউনিয়ন পরিষদ চত্তরে ঈদ-উল-ফিতর উপলক্ষে ভিজিএফ’র পরিবর্তে ইউনিয়নবাসীর মাঝে নগদ অর্থ বিতরণের উদ্বোধন করেন- প্রধান অতিথি শিবলী সাদিক (এমপি)।

এসময় তার সাথে ছিলেন-উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম রাজু, পৌর মেয়র অধ্যক্ষ আক্কাস আলী, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) পরিমল কুমার সরকার, উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু,৭নং ইউপি চেয়ারম্যান রহমত আলী, থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুজ্জামান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কাওছার আলী, দিনাজপুর জেলার সাংবাদিক কল্যাণ ট্রাষ্টের সভাপতি আকরাম হোসেন, বর্তমান প্রেসক্লাবের সভাপতি শাহীনুর আলম ও সাধারণ সম্পাদক প্রভাষক মশিহুর রহমান প্রমূখ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com