সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ফুলবাড়ীতে কঠোর লকডাউন কার্যকরে কঠোর প্রশাসন ফুলবাড়ীতে তরুণদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা চালু কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার লালমনিরহাট পৌরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, জনতার মেয়র রেজাউল করিম স্বপন ফুলবাড়ীতে কেটে নেয়া ধান গাছ থেকে ফের ধান উৎপাদন পঞ্চগড়ে নদী ভাঙ্গন রক্ষার দাবিতে স্থানীয়দের মানববন্ধন  জোরপূর্বক জমি দখলের চেষ্টা; সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ সচ্ছলরা পেয়েছেন গৃহহীনদের ঘর, প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন উলিপুরে ১০ ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

কুড়িগ্রামে অসহায় ও দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণে আশার আলো পরিবার

জনকথা ডেস্ক :
  • Update Time : বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

কুড়িগ্রামের জেলার উলিপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের ১৩০ জন দুস্থ পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে আশার আলো স্বেচ্ছাসেবী সংগঠন।

অাজ (১২ মে ২০২১) রোজ বৃহস্পতিবার উলিপুর উপজেলার দূর্গাপুর ইউনিয়নের যমুনা মৌজার কামারপাড়া, পাইকপাড়া, ব্যাপরীপাড়া, মাশানকুড়া গ্রামের ঈদের আনন্দ ভাগাভাগি করতে প্রতি বছরের ন্যায় ১৩০ টি অসহায় ও দুস্থ পরিবারের মাঝে লাচ্ছা সেমাই ৫০০ গ্রাম, চিনি ৫০০ গ্রাম, সাবান ১ টি, মুশুর ডাল ২৫০ গ্রাম, দুধের প্যাকেট ১টি করে বিতরণ করা হয় বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। অানুষ্ঠানিক ভাবে ৩০ জনকে একত্র ঈদ সামগ্রী প্রদান করে দিনভর দুস্থ ও অসহায় মানুষের বাড়িতে ঈদ উপহার পৌছে দেন স্বেচ্ছাসেবীবৃন্দ।

সংগঠনের সভাপতি মামুন অর রশিদ বলেন, ঈদের খুশি আরও আনন্দঘন করতে গরিব ও দুস্থ মানুষের পাশে দাঁড়িয়েছে আশার অালো পরিবার। অামরা কৃতজ্ঞতা জানাচ্ছি সংগঠনের উপদেষ্টার মমিনুল ইসলাম, মিনহাজুল ইসলাম মিঠুসহ যারা সার্বিকভাবে সহযোগিতা করছেন।

জানা যায়, ইতঃপূর্বে সংগঠন “সমাজের প্রয়োজনে, মানুষের প্রয়োজনে” স্লোগানকে সামনে রেখে বিভিন্ন সংকট সময়ে অসহায়দের পাশে থেকে কাজ করে আসছে সংগঠনটি।

এ সময় উপস্থিত ছিলেন অত্র সংগঠনের সাধারণ সম্পাদক আহসান হাবীব, সহসাধারণ সম্পাদক মাসুদ রানা, কোষাধ্যক্ষ সাজেদুল ইসলাম সবুজ ও প্রচার ও মিডিয়া বিষয়ক সম্পাদক নুরনবী সরকার সহ আরো অনেকেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com