রবিবার, ১৩ জুন ২০২১, ০৩:১৪ পূর্বাহ্ন

কুড়িগ্রামে ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স অ্যাসােসিয়েশন এর ঈদ পূণর্মিলনী

কুড়িগ্রাম প্রতিনিধি:
  • Update Time : শনিবার, ১৫ মে, ২০২১

কুড়িগ্রামে ইন্ডাস্ট্রিয়াল ইঞ্জিনিয়ার্স অ্যাসােসিয়েশন অব বাংলাদেশ( IEAB )এর ঈদ পূণর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। ১৫ মে(শনিবার) বিকেলে কুড়িগ্রাম প্রেসক্লাবের কবি শামসুল হক মিলায়তনে ঈদ পূণর্মিলনীর আয়োজন করে সংগঠনটির কুড়িগ্রাম জেলা আহবায়ক কমিটির নেতা কর্মীরা।

ঈদ পূণর্মিলনী উপলক্ষে আয়োজিত আলোচনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন সংগঠনের নেতাকর্মীরা। এসময় সংগঠনের সদস্য বৃদ্ধি সহ সদস্যদের যেকোনো সমস্যায় পাশে থাকার অঙ্গিকার করেন অনুষ্ঠানে আগত সদস্যরা।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মােঃ নূর আলম সিদ্দিকী ( মুন ) , মুখ্য মাননীয় , প্রেসিডিয়াম সদস্য , রংপুর বিভাগ। এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রকৌশলী মােঃ মামুনুর রশিদ মামুন , দায়িত্ব প্রাপ্ত কাউন্সিলর , রংপুর ও লালমনিরহাট জেলা , রংপুর বিভাগ। এছাড়াও মাহমুদা রহমান,কুড়িগ্রাম জেলা আহবায়ক কমিটির সদস্য সচিব রায়হান কবির,আহবায়ক তারিকুল ইসলাম,
যুগ্ম আহ্বায়ক রাশেদুল ইসলাম রাসেল সহ অন্যান্য সদস্যবৃন্দ।

আলোচনা অনুষ্ঠানে বক্তারা বলেন, আমাদের দেশের অনেক প্রকৌশলী পড়াশোনা শেষ করে চাকরি না পাওয়ার সমস্যায় ভোগেন। তাদের জন্য আমরা প্রশিক্ষণের উদ্যোগ নেয়ার পরিকল্পনা করেছি। এছাড়াও চাকরি পাওয়ার ক্ষেত্রে সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন ধরনের সহযোগিতা করার আশ্বাস দেন তারা। অপরদিকে অনেক ক্ষেত্রে প্রকৌশলীদের বেতন অনেক কম বলেও হতাশা প্রকাশ করেন বক্তারা।

 

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com