সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
পঞ্চগড় পৌরসভা (৬ষ্ট তলা) সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন জোন ভিত্তিক লকডাউনে যাচ্ছে কুড়িগ্রাম লালমনিরহাটে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে ১১’শ ভূমিহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নওগাঁয় সাংবাদিক আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন চাষিদের বিক্ষোভের মুখে হিমাগারের অতিরিক্ত ভাড়া প্রত্যাহার কাঁচিচরে স্বেচ্ছাসেবী সংগঠন “বিবেক ২১”এর বৃক্ষরোপন কর্মসূচি পালন গোয়ালঘর থেকে কৃষকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী ও ছেলেকে রাস্তায় গুলি করে হত্যা কুড়িগ্রামে মাসিক কল্যাণ সভায় টানা তৃতীয় বারের শ্রেষ্ঠ ওসি উলিপুর থানার ইমতিয়াজ কবীর

বিরামপুরে মাস্ক না পরায় ২৯ জনকে ৫ হাজার ৭শত টাকা জরিমানা

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় প্রতিনিধি
  • Update Time : শনিবার, ১৫ মে, ২০২১

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে দিনাজপুরের বিরামপুরে স্বাস্থ্যবিধি না মানায় এবং মাস্ক না পরায় ২৯ জনকে ৫ হাজার ৭শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (১৫মে) বিকালে শহরের প্রাণকেন্দ্র ঢাকামোড় এলাকায় এ অর্থদণ্ড প্রদান করেন-উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পরিমল কুমার সরকার জনতার বিবেক টিভিকে বলেন-করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে এ অভিযান পরিচালনা করা হয়। আজ পৌর শহরের ঢাকামোড় এলাকায় মাস্ক পরিধান না পড়ার কারণে পথচারী, মোটরসাইকেল আরোহী,যাত্রীসহ ২৯ জনকে বিভিন্ন পরিমাণের অর্থদণ্ড প্রদান করা হয়েছে। তিনি আরো বলেন-ঠুনকো অজুহাত দেখাচ্ছেন মাস্ক না পড়া পথচারীরা। অথচ পাঁচ টাকা দামের মাস্ক পথেঘাটে মিলছে। মাস্ক পড়ার সচেতনতা সৃষ্টির জন্য এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

অভিযান পরিচালনাকালে ওসি (তদন্ত) মো. মতিয়ার রহমান,এসআই মো. মোস্তাফিজার রহমান,বিরামপুর থানা পুলিশসহ,উপজেলা প্রশাসন অফিসের স্টাফরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com