রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০১:১১ পূর্বাহ্ন

উলিপুরে কর্মহীন ও দুস্থ পরিবারের মাঝে আশার আলোর খাদ্য ও বস্ত্র বিতরণ

কুড়িগ্রাম প্রতিনিধি :
  • Update Time : শুক্রবার, ২১ মে, ২০২১

যমুনার প্রাণকেন্দ্রে প্রতিষ্ঠিত মানবতার সেবায় নিয়োজিত স্বেচ্ছাসেবী সংগঠন “অাশার অালো” এর আয়োজনে এম ট্রাষ্ট ও টিএমএসএস এর সহযোগীতায় কোভিড-১৯ এর অভিঘাতে কর্মহীন ও দুস্থ পরিারের মাঝে খাদ্য সামগ্রী ও শাড়ী-লুঙ্গী বিতরণ করা হয়।

শুক্রবার বিকেলে কুড়িগ্রামের উলিপুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের যমুনা ব্যাপারি পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দূর্গাপুর ইউনিয়নের ৮০ জন কর্মহীন ও দুস্থদের প্রত্যকের মাঝে চাল ৮ কেজি, তেল ১ কেজি, লাচ্ছা সেমাই ২ প্যাকেট, চিনি ১ কেজি, মুড়ি ৫০০ গ্রাম, সবান ৩ টা, খেজুর ৫০০ গ্রাম, মিষ্টি কুমড়া ১ টি, শাড়ী অথবা লুঙ্গী ১ টি করে ফুল প্যাকেজ বিতরণ করা হয়।


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি উলিপুর পৌরসভার মেয়র মোঃ মামুন সরকার মিঠু বলেন, সমাজের দুস্থদের এই পাওয়া অনেক অানন্দের ব্যাপার। নিশ্চয়ই প্রশংসারদাবী রাখে।

উক্ত অনুষ্ঠানের বিশেষ অতিথি টিএমএসএস এর উপপরিচালক মোঃ মমিনুল ইসলাম বলেন, আশার আলো সেচ্ছাসেবী সংগঠন করোনার প্রাদুর্ভাব যখন শুরু হয় তখন থেকে যাত্রা শুরু করে আজ অব্দি চলছে। বিভিন্ন ইভেন্ট তারা সাকসেস করেছে। আমি তাদের ধন্যবাদ জানাই। এবং তাদের এই সততা এবং কাজের সচ্চতা দেখে আমি ব্যক্তিগত ভাবে বিভিন্ন সহযোগিতা করেছি। আজ টিএমএসএসের সহযোগীতায় এখানে প্যাকেজ দেওয়া হলো।

উক্ত অনুষ্ঠানে অামন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ খাইরুল ইসলাম বাবলু, সভাপতি, বাংলাদেশ অাওয়ামীলীগ, দূর্গাপুর ইউপি এবং মোঃ আনোয়ারুল ইসলাম, শাখা ব্যাবস্থাপক, টিএমএসএস, দুর্গাপুর শাখা।

আরো উপস্থিত ছিলেন, সংগঠনের সভাপতি মামুন অর-রশিদ, সাধারন সম্পাদক আহসান হাবিব, কোষাধ্যক্ষ সাজেদুল ইসলাম সবুজ এবং প্রচার সম্পাদক নূরনবী সরকার সহ সংগঠনের সকল সদস্য বৃন্দ।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com