সোমবার, ১৪ জুন ২০২১, ০৫:৩৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
পঞ্চগড় পৌরসভা (৬ষ্ট তলা) সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন জোন ভিত্তিক লকডাউনে যাচ্ছে কুড়িগ্রাম লালমনিরহাটে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে ১১’শ ভূমিহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নওগাঁয় সাংবাদিক আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন চাষিদের বিক্ষোভের মুখে হিমাগারের অতিরিক্ত ভাড়া প্রত্যাহার কাঁচিচরে স্বেচ্ছাসেবী সংগঠন “বিবেক ২১”এর বৃক্ষরোপন কর্মসূচি পালন গোয়ালঘর থেকে কৃষকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী ও ছেলেকে রাস্তায় গুলি করে হত্যা কুড়িগ্রামে মাসিক কল্যাণ সভায় টানা তৃতীয় বারের শ্রেষ্ঠ ওসি উলিপুর থানার ইমতিয়াজ কবীর

পঞ্চগড়ে সড়ক দুর্ঘটনায় মসজিদের ইমাম নিহত 

মোঃ বাবুল হোসেন পঞ্চগড় প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আনিছুর রহমান (৩০) নামের এক মসজিদের ইমাম ও হাওয়াজোত কওমি মাদ্রাসার সহকারী শিক্ষক নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন অপর মোটরসাইকেলের তিন আরোহী।

বুধবার (২৬ মে) রাত ১১টা৩০ মিনিট  দিকে তেঁতুলিয়া উপজেলার গোয়ালগছ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহত আনিছুর রহমান একই ইউনিয়নের চুটচুটিয়াগছ গ্রামের আজিজুল হকের ছেলে।

আহতরা হলেন- তেঁতুলিয়ার সর্দারপাড়া এলাকার সিদ্দিকের ছেলে নওশাদ (৩০), সজিব (১৪) ও গোয়ালগছ এলাকার রফিকুলের ছেলে আবু সাঈদ (২০)।

স্থানীয়রা ও পুলিশ জানায়, আনিছুর রহমান শিপাইপাড়া বাজার থেকে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিলেন। পথে গোয়ালগছ এলাকায় পৌঁছালে তেঁতুলিয়া থেকে তিন আরোহী নিয়ে বিপরীত দিকে থেকে ছেড়ে আসা একটি মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আনিছুর রহমান নিহত হন। তাৎক্ষনিক স্থানীয়রা আহত তিন মোটরসাইকেল আরোহীকে উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে নওশাদের অবস্থা গুরুত্বর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য নওশাদকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল আজম সড়ক দুঘটনায় একজন নিহত হয়েছে বলে জানান এদিকে উদীয়মান আলেম নিহত আনিসুরের জানাজা দাফন সম্পন্ন হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com