সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:৪৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ফুলবাড়ীতে কঠোর লকডাউন কার্যকরে কঠোর প্রশাসন ফুলবাড়ীতে তরুণদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা চালু কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার লালমনিরহাট পৌরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, জনতার মেয়র রেজাউল করিম স্বপন ফুলবাড়ীতে কেটে নেয়া ধান গাছ থেকে ফের ধান উৎপাদন পঞ্চগড়ে নদী ভাঙ্গন রক্ষার দাবিতে স্থানীয়দের মানববন্ধন  জোরপূর্বক জমি দখলের চেষ্টা; সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ সচ্ছলরা পেয়েছেন গৃহহীনদের ঘর, প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন উলিপুরে ১০ ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

বিরামপুরে কার ও ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক

দিনাজপুর প্রতিনিধি
  • Update Time : শনিবার, ২৯ মে, ২০২১

দিনাজপুরের বিরামপুরে একটি প্রাইভেট কারসহ ৩০০ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

আটককৃত আমামীরা হলেন-পৌর এলাকার প্রফেসরপাড়া(বসুন্ধরা) মহল্লার সাইফুল ইসলামের পুত্র কারচালক সুমন হোসেন (২৯) এবং উপজেলার কাটলা ইউনিয়নের মাধুপুর গ্রামের তোফাজ্জল হোসেনের পুত্র আলমগীর হোসেন ওরফে আলো (২৬) এই সূত্রে পুলিশ জানায়।

থানার মামলা সূত্রে প্রকাশ-গতকাল শনিবার (২৯ মে) ভোরে ভারত থেকে ফেনসিডিল আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত এর দিক নির্দেশনায় ও (নিঃ) এসআই মামুনুর রশীদ,এসআই শাজাহান সিরাজ,এসআই শাহিন শেখ এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সসহ পুলিশের একটি টহলবাহী গাড়ী দিনাজপুর -ঢাকা মহাসড়কের পাশে পৌর শহর পশুহাসপাতাল এলাকায় অবস্থান নেয়। এসময় পশুহাসপাতাল এলাকায় পুলিশ সন্দেহজনক একটি কালো রংয়ের প্রাইভেট কারকে থামানোর সংকেত দেয়। যার নং (ঢাকা মেট্রো-গ-৩৭-৬০৫২)। থামানো কারটি তল্লাসী করে ৩০০ বোতল ভারতীয় ফেন্সিডিল উদ্ধারসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে পুলিশ।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুমন কুমার মহন্ত ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন-আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। শনিবার সকালে আসামীদের দিনাজপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে। তিনি আরো বলেন-মাদকের বিরুদ্ধে এই অভিযান অব্যহত থাকবে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com