রবিবার, ২০ জুন ২০২১, ০৩:২৩ অপরাহ্ন

রাজারহাটে সর্বোচ্চ ভূমি উন্নয়ন কর দাতাকে সম্মাননা প্রদান

রাজারহাট, কুড়িগ্রাম প্রতিনিধি
  • Update Time : শুক্রবার, ১১ জুন, ২০২১

কুড়িগ্রামের রাজারহাটে সর্বোচ্চ ভূমি উন্নয়ন করদাতা দীনবন্ধু বর্ম্মণকে সম্মাননা প্রদান  করেন রাজারহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকলিমা বেগম।

১০ জুন রাজারহাট উপজেলা ভূমি অফিস প্রাঙ্গনে নাজিমখান ইউনিয়নের বাসিন্দা দীনবন্ধু বর্ম্মমণকে ক্রেস্ট দিয়ে এই সম্মাননা প্রদান করা হয়।

রাজারহাট উপজেলায় ‘ভূমি সেবা ডিজিটাল, বদলে যাচ্ছে দিনকাল’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে সারা দেশের ন্যায় ভূমি সেবা সপ্তাহ ২০২১ শুরু হয়েছে। ৬ জুন থেকে  ভূমি সেবা সপ্তাহ উপলক্ষে ভূমি মালিকদের বিশেষ সেবা প্রদাণের কার্যক্রম চলছে । ৬ জুন রোববার দুপুরে রাজারহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকলিমা বেগম ভূমি সেবা সপ্তাহ কার্যক্রম উদ্বোধন করেন।

উদ্বোধনী দিনে ভূমি সেবাপ্রার্থীদের সহযোগিতার জন্য রাজারহাট উপজেলা ভূমি দপ্তর প্রাঙ্গণে তথ্যকেন্দ্র ভূমি সেবা বুথ স্থাপন করা হয়।

রাজারহাট উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আকলিমা বেগম বলেন, এখন থেকে অনলাইন নিবন্ধনের মাধ্যমে ভূমি উন্নয়ন কর আদায় করা হবে। আশা করি অল্প দিনের মধ্যে অনলাইনে ভূমি কর আদায়ের ব্যাপক সারা পাওয়া যাবে। সর্বোচ্চ ভূমি কর দাতাকে ক্রেস্ট প্রদানের মাধ্যমে জনসাধারণকে কর প্রদানের জন্য উৎসাহিত করা হচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com