বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৬:১১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

নওগাঁয় সাংবাদিক আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মোঃ আককাস আলী, নওগাঁ জেলা প্রতিনিধি
  • Update Time : রবিবার, ১৩ জুন, ২০২১

নওগাঁর মান্দায় প্রসাদপুর সাব-রেজিস্ট্রার অফিসের ভিতর সাংবাদিক আবাস আলীর ওপর হামলার প্রতিবাদে নওগাঁ শহরস্থ মুক্তির মোড়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

আবাস আলী সুশাসনের জন্য নাগরিক (সুজন) নওগাঁ জেলা শাখার প্রচার সম্পাদক, দৈনিক যুগান্তর ও জাগােনিউজের নওগাঁ জেলা প্রতিনিধি। রােববার বেলা ১১টায় শহরের মুক্তির মােড়ে কন্দ্রীয় শহীদ মিনারের সামনে সুজন সুশাসনের জন্য নাগরিক জেলা কমিটির উদ্যােগে এ কর্মসূচী পালিত হয়।

মানববন্ধন সুজন নওগাঁ জেলা শাখার সভাপতি মােফাজ্জল হােসেনের সভাপতিত্বে সুশাসনের জন্য নাগরিক (সুজন) নওগাঁ জেলা শাখার উপদেষ্টা ও নওগাঁ চেম্বার অফ কমার্স এ্যান্ড ইন্ডাষ্ট্রির পরিচালক এবিএম মােস্তাফিজুর রহমান চৌধুরী রুনু, নওগাঁ টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসােসিয়শনের সভাপতি সাদকুল ইসলাম, সুজনের সাধারন সম্পাদক মাহমুদুন নবী বেলাল, যুগ্ম সাধারন সম্পাদক একে সাজু, জেলা সাংবাদিক ইউনিয়নের যুগ্ম সাধারন সম্পাদক আশরাফুল নয়ন, সাংবাদিক শামিনুর রহমান প্রমূখ বক্তব্য রাখেন।

মানববন্ধনে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়। মানববন্ধনে দুর্নীতিবাজ দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মূলহাতা বাবুল আক্তার ও সাংগঠনিক সম্পাদক আলামিন রানাসহ হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার ও লাইসেন্স বাতিল করে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের কাছে জাের দাবি জানানাে হয়।

উল্লখ্য, গত মঙ্গলবার (৮জুন) মান্দা উপজেলার প্রসাদপুর দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক বাবুল আক্তারের নেতৃত্বে ১০-১২ জন প্রসাদপুর সাব-রজিস্ট্রার অফিসের ভিতর আবাস আলীর ওপর হামলা কর। এসময় তার কাছ থাকা ল্যাপটপ, ক্যামরা ও তিন লাখ টাকা ছিনতাই করা হয়। ঘটনায় আবাস আলী বাদী হয় চারজনের নাম উল্লখসহ অজ্ঞাত ১০-১২ জনের বিরুদ্ধে মান্দা থানায় মামলা দায়ের করেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com