রবিবার, ২৫ জুলাই ২০২১, ১১:৪৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
ফুলবাড়ীতে কঠোর লকডাউন কার্যকরে কঠোর প্রশাসন ফুলবাড়ীতে তরুণদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা চালু কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার লালমনিরহাট পৌরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, জনতার মেয়র রেজাউল করিম স্বপন ফুলবাড়ীতে কেটে নেয়া ধান গাছ থেকে ফের ধান উৎপাদন পঞ্চগড়ে নদী ভাঙ্গন রক্ষার দাবিতে স্থানীয়দের মানববন্ধন  জোরপূর্বক জমি দখলের চেষ্টা; সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ সচ্ছলরা পেয়েছেন গৃহহীনদের ঘর, প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন উলিপুরে ১০ ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

লালমনিরহাটে কেক কেটে বিশ্ব বিখ্যাত সুপারক্রিট সিমেন্টের নতুন মোড়ক উন্মোচন

কাওছার মাহামুদ, লালমনিরহাট প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১৪ জুন, ২০২১

লালমনিরহাটে কেক কেটে বিশ্ব বিখ্যাত লার্ফাজহোলসিম বাংলাদেশ লিমিটেডের সিমেন্ট ব্র্যান্ড ‘সুপারক্রিট’ এর নতুন মোড়ক উন্মোচন করা হয়েছে।

গতকাল ১৩ই জুন ২০২১ রোজ রবিবার শহরের সাপটান বাহাদুর মোড় সুপারক্রিট সিমেন্টের লালমনিরহাটের একমাত্র  পরিবেশক মেসার্স রেদোয়ান এন্ড রাদ ট্রেডার্স এর ব্যবসা প্রতিষ্ঠান ভবনে আনুষ্ঠানিকভাবে কেক কেটে  সুপারক্রিট সিমেন্টটের নতুন মোড়ক উন্মোচন করা হয়।

এসময় উপস্থিতিত ছিলেন লালমনিরহাট জেলার ডিলার মেসার্স রেদওয়ান এন্ড রাদ ট্রেডার্স/ পুস্প এন্টারপ্রাইজ এর মালিক মোঃ আবু নওশাদ আজাদ(বাহাদুর মোড়, লালমনিরহাট সদর), রংপুর ডিভিশনের টেরিটরি সেলস ম্যানেজার মোঃ ইয়াছির আরাফাত, ইঞ্জিনিয়ার মোঃ ফারুক হোসেন ও  ইঞ্জিনিয়ার আসাদুল ইসলাম আপন, মেহেদী হাসানসহ আরো অনেকে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে লার্ফাজহোলসিম বাংলাদেশ লিমিটেড একটি বহুজাতিক কোম্পানি। যা  ৯০টির ও বেশি দেশে  সুনামের সাথে তার ব্যবসা পরিচালনা করে আসছে। লার্ফাজহোলসিম বাংলাদেশে সুপারক্রিট সিমেন্ট নামে বিগত ১৪বছর ধরে তার গুনগত মান অক্ষুণ্ণ রেখে ব্যবসা পরিচালনা করছে।

আরো জানা গেছে, বাংলাদেশ এর একমাত্র পোর্টল্যান্ড লাইমস্টোন সিমেন্ট লাফার্জহোলসিম বাংলাদেশ লিমিটেডের সিমেন্ট ব্র্যান্ড সুপারক্রিট। এই সিমেন্ট তৈরিতে ব্যবহৃত মূল কাঁচামাল ভারতের মেঘালয়ের নিজস্ব খনি থেকে আমদানি করে থাকে লাফার্জহোলসিম বাংলাদেশ। আর নিজস্ব কাঁচামাল ও সর্বাধুনিক টেস্টিং র‌্যাবের কারণে গুনগতমান রক্ষায় ধারাবাহিকতা রক্ষা করতে পারছেন কোম্পানিটি।

একমাত্র পরিবেশ বান্ধব সিমেন্ট ও ধারাবাহিক গুনগতমানের কারণে এই সিমেন্টের ব্যাপক চাহিদা রয়েছে এবং প্রকৌশলীরাও এই সিমেন্ট ব্যবহারের পরামর্শ প্রদান করে থাকেন। লাফার্জহোলসিম বাংলাদেশ সব সময় উদ্ভাবন ও গ্রাহক সন্তুষ্টিকে প্রাধান্য দিয়ে আসছে।

এরই অংশ হিসেবে সুপারক্রিট সিমেন্টের জন্য নতুন মোড়ক উন্মোচন করা হয়েছে। সেই সঙ্গে সিমেন্টের ট্যাগলাইনও পরিবর্তন করে সেরা মান, সঠিক নির্মাণ করা হয়, যা সত্যিকার অর্থেই এই সিমেন্টকে প্রতিফলিত করে। এখন থেকে লালমনিরহাট সহ বাংলাদেশ এর সকল প্রান্তে নতুন মোড়কে সুপারক্রিট সিমেন্ট পাওয়া যাচ্ছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com