মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০১:২১ পূর্বাহ্ন

সিলেটে মা ও দুই সন্তানকে গলা কেটে হত্যা

ডেস্ক নিউজ:
  • Update Time : বুধবার, ১৬ জুন, ২০২১

সিলেটের গোয়াইনঘাটে মা ও দুই শিশু সন্তানসহ তিন জনকে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (১৫ জুন) দিবাগত রাতের কোনও এক সময় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। পরে খবর পেয়ে বুধবার (১৬ জুন) সকালে গোয়াইনঘাটের ফতেহপুর বিন্নাকান্দি দক্ষিণপাড়া গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ। নিহতদের লাশ ময়নাতদেন্তর জন্য সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

সিলেটের গোয়াইনঘাট থানার ওসি আবদুল আহাদ বিষয়টি নিশ্চিত করেছেন । তিনি বলেন, সকালে হিফজুরের পরিবারের কোনও সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা দরজায় ধাক্কা দিলে মেঝেতে লাশ দেখতে পান তারা। এসময় হিফজুরকে উদ্ধার করে ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে পুলিশকে খবর দেন স্থানীয়রা। তিন জনকে জবাই করে হত্যা করা হয়েছে। হিফজুরের শরীরে একাধিক ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। দা দিয়ে কুপিয়ে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটানো হয়েছে বলে জানান তিনি।

নিহতরা হলেন বিন্নাকান্দি দক্ষিণপাড়া গ্রামের বাসিন্দা হিফজুর রহমানের স্ত্রী আলেয়া বেগম (২৭), ছেলে মিজান আহমদ (১১) ও মেয়ে তানিসা (৫)।

সিলেট জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লুৎফর রহমান। তিনি বলেন, কী জন্য এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে, সে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এদের মধ্যে গৃহকর্তা হিফজুর রহমানকে গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা হাসপাতালে ভর্তি করেছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com