মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন

এনআইসিভিডির অসুস্থ শিশুদের আম দিলো সংযোগ

ডেস্ক রিপোর্ট
  • Update Time : বুধবার, ১৬ জুন, ২০২১

জাতীয় হৃদরোগ রোগ ইনস্টিটিউট ও হাসপাতাল (এনআইসিভিডি) এর চিকিৎসাধীন শিশু রোগীদের মাঝে আম বিতরণ করেছে সামাজিক সংগঠন সংযোগ কানেক্টিং পিপল।

গতকাল মঙ্গলবার ১৫ই জুন হাসপাতালটির চিকিতসক সহযোগী প্রফেসর ডাঃ আতাউল হকের কাছে ৪০ কেজি আম হস্তান্তর করেন সংযোগের সহ-প্রতিষ্ঠাতা ডাঃ আসিফ জামান তুষার।

জানা গেছে, আম ঋতুতে ঢাকার ১হাজার রিক্সাচালক, ১০টি বৃদ্ধাশ্রম ও ১০টি আম উপহার দেওয়ার উদ্যোগ নিয়েছে। গত মঙ্গলবার ১লা জুন থেকে এ কর্মসূচি শুরু করে সংগঠনটি। এই কার্যক্রমের অংশ হিসেবে জাতীয় হৃদরোগ রোগ ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন শিশু রোগীদের মাঝে ৪০কেজি তাজা আম উপহার দেওয়া হয়।

এ ব্যাপারে সংযোগের প্রতিষ্ঠাতা আহমেদ জাভেদ জামাল জানান, এখন আম ঋতু চলছে। সারাদেশের সকল মানুষ সাধ্যমত আম কিনে খাচ্ছে। কিন্তু যাদের সামর্থ্য নেই, তাদের সাথে আনন্দ ভাগাভাগি করে আম খাওয়ার পরিকল্পনা করে সংযোগ। সেই চিন্তা থেকেই আমাদের রিক্সাচালক ভাই, বৃদ্ধাশ্রমের মা ও বাবা, ছোট ছোট এতিম শিশুদের মাঝে আম উপহার পৌঁছে দেই।

তিনি বলেন, প্রতিদিন রাজধানীর বিভিন্ন এলাকার রিক্সাচালক ভাইদের মাঝে আম উপহার পৌঁছে দেবে সংযোগ। এই শহরে লাখ লাখ এমন মানুষ, আমরা চাইলেই তাদের খুশির অংশীদার হতে পারি অনায়াসেই।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com