সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৩:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ফুলবাড়ীতে কঠোর লকডাউন কার্যকরে কঠোর প্রশাসন ফুলবাড়ীতে তরুণদের উদ্যোগে বিনামূল্যে অক্সিজেন সেবা চালু কুড়িগ্রামের নাগেশ্বরীতে ৫শ দুস্থ্য পরিবার পেল ঈদ উপহার লালমনিরহাট পৌরবাসীকে ঈদুল আযহার শুভেচ্ছা জানিয়েছেন, জনতার মেয়র রেজাউল করিম স্বপন ফুলবাড়ীতে কেটে নেয়া ধান গাছ থেকে ফের ধান উৎপাদন পঞ্চগড়ে নদী ভাঙ্গন রক্ষার দাবিতে স্থানীয়দের মানববন্ধন  জোরপূর্বক জমি দখলের চেষ্টা; সংবাদ সম্মেলনে ভুক্তভোগীরা ফুলবাড়ীতে ক্ষতিগ্রস্থদের মাঝে ঈদ উপহার বিতরণ সচ্ছলরা পেয়েছেন গৃহহীনদের ঘর, প্রতিবাদে কুড়িগ্রামে মানববন্ধন উলিপুরে ১০ ছাত্রলীগ নেতার বহিষ্কারাদেশ প্রত্যাহার

জামিনে বেরিয়ে হত্যা মাললার আসামী কর্তৃক নিহতের পরিবারকে হুমকি

কমলগঞ্জ (মৌলভীবাজার) প্রতিনিধিঃ
  • Update Time : বৃহস্পতিবার, ১৭ জুন, ২০২১

মৌলভীবাজার উপজেলার জগন্নাথপুর গ্রামে জমিসংক্রান্ত বিরোধের জেরে সংগঠিত প্রবাসী খুনের ঘটনায় আটক খুনী এখন জামিনে বেরিয়ে এসে নিহতের পরিবারকে প্রাননাশের হুমকী দিচ্ছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে নিরাপত্তা চেয়ে গত ১৩ই জুন কমলগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরী করেছেন। যার নং- ৫৭৩/১৩-০৬-২০২১ ইং।

উল্লেখ্য যে, বিগত ২০১৭ ইং সনের ২৭শে মার্চ বসতভিটা নিয়ে পূর্ব বিরোধের জের ধরে মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে আপন চাচাত ভাই ইছাক মিয়ার পুত্র হাবিবুর রহমান রুবেলের লাঠির আঘাতে আবুল হোসেন (৪০) নামে এক প্রবাসী প্রাণ হারান। বিক্ষুদ্ধ জনতা ঘাতক রুবেলকে মুন্সীবাজার জামে মসজিদের ভিতর থেকে আটক করে ঐদিনই পুলিশে সৌপর্দ্দ করেছেন। এ ঘটনায় নিহতের ছোট ভাই মো. আব্দুর রউফ বাদী হয়ে ২৭ মার্চ সোমবার রাতেই ৪ জনকে আসামী করে কমলগঞ্জ থানায় একটি হত্যা মামলা (মামলা নং ১৩) দায়ের করেন।

আলাপকালে মামলার বাদী আব্দুর রউফ জানান, সম্প্রতি উচ্চ আদালত থেকে জামিনে বেরিয়ে এসে খুনী রুবেল বাদীর পরিবারকে মামলা তুলে আনার জন্য নানা প্রকার হুমকী ও ভয়ভীতি প্রদর্শন করে আসছে। এরই এক পর্যায়ে গত ১৩ ই জুন ২০২১ ইং সকাল সাড়ে ১০ টায় খুনী রুবেল ও তার সঙ্গীরা দেশীয় অস্ত্রসস্ত্র নিয়ে বাদীর বাড়ীর সন্মুখস্ত রাস্তায় বাদীর ছোট ভাই মোঃ আব্দুল মুমিনকে একা পাইয়া তাকে প্রনে হত্যার প্রচেষ্টা চালায়। মুমিন দৌড়ে অন্যত্র গিয়ে প্রাণ রক্ষা করলেও তার গোটা পরিবার এখন আতংকে দিনাতিপাত করছে। অসহায় পরিবারটি খুনী রুবেল ও তার সাঙ্গপাঙ্গদের অবিলম্বে গ্রেফতারের মাধ্যমে তাদের জানমালের নিরাপত্তার বিধানের জন্য প্রশাসনের নিকট জোর দাবী জানিয়েছেন ।

এদিকে খুনীর পারিবারিক মুটো ফোন ০১৭৮৬২৫৭৬৮৫ নাম্বারে একধিক বার যোগাযোগের চেষ্টা করেও কোন সুফল পাওয়া যায়নি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com