বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:২১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

সুবর্ণচরে ইউপি সদস্যকে পূর্ব শত্রুতা কে কেন্দ্র করে ছুরিকাঘাতের অভিযোগ

নোয়াখালি প্রতিনিধি
  • Update Time : বুধবার, ২৩ জুন, ২০২১

নোয়াখালীর সুবর্ণচরে পূর্ব শক্রতার জেরে ইউপি সদস্য আবুল খায়েরকে (৪৫) ছুরিকাঘাত করার অভিযোগ পাওয়া গেছে। আহত ইউপি সদস্য বর্তমানে নোয়াখলী সদরের মুন হাসপাতালে ভর্তি রয়েছে।

সে উপজেলার ৭নং পূর্ব চরবাটা ইউনিয়নের ৯নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ও স্থগিত নির্বাচনে ইউপি সদস্য পদপ্রার্থী এবং একই ওয়ার্ড আ’লীগের সাধারণ সম্পাদক।

গত মঙ্গলবার রাত ১১টার উপজেলার ৭নং পূর্ব চরবাটা ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের  ভাংচুর অলি উল্যাহ মিয়ার বাজারে এই ঘটনা ঘটে।

হামলার শিকার ইউপি সদস্য আবুল খায়ের জানান, হামলাকারীরা স্থগিত নির্বাচনে ইউপি সদস্য পদে  তার প্রতিদ্বন্ধী প্রার্থী সাবেক মেম্বার জাহাঙ্গীর আলমের তালা মার্কার ভোট করছে।  ডিস লাইন নিয়ে তার ভাগিনা হারুনের সাথে ভাংচুর অলি উল্যাহ মিয়ার বাজারে আমার বাকবিতন্ডা হচ্ছিল। ওই সময় সাবেক ইউপি সদস্য ও ইউপি সদস্য পদপ্রার্থী জাহাঙ্গীরের সমর্থক নিজাম, সোহেল, দেলোয়ার অতর্কিত ভাবে তার ওপর হামলা চালিয়ে কপালে ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সুবর্ণচর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য সদর উপজেলায় প্রেরণ করে।

সাবেক ইউপি সদস্য জাহাঙ্গীর আলম অভিযোগ নাকচ করে দিয়ে বলেন, এ ঘটনার তার কোন অনুসারী জড়িত নয়।

৭নং পূর্ব চরবাটা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল বাশার মঞ্জু জানান, ইউপি সদস্য ও তার ভাগিনার মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে তৃতীয় পক্ষ এসে ইউপি সদস্য আবুল খায়েরের মাথা পাটিয়ে দেয়।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক জানান, আমি স্থানীয়দের মাধ্যমে জানতে পেরেছি একজন ইউপি সদস্য আরেব জনকে মারতে গিয়ে টিনের ওপর পড়ে মাথায় কেটে গেছে। তবে এ ঘটনায় থানায় এখন পর্যন্ত কেউ অভিযোগ করেননি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com