সোমবার, ১৪ জুন ২০২১, ০৪:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
পঞ্চগড় পৌরসভা (৬ষ্ট তলা) সুপার মার্কেটের ভিত্তিপ্রস্তর স্থাপন জোন ভিত্তিক লকডাউনে যাচ্ছে কুড়িগ্রাম লালমনিরহাটে ছাদ থেকে পড়ে শ্রমিকের মৃত্যু কুড়িগ্রামে ১১’শ ভূমিহীন পরিবার পাচ্ছে প্রধানমন্ত্রীর উপহারের ঘর নওগাঁয় সাংবাদিক আব্বাস আলীর উপর হামলার প্রতিবাদে মানববন্ধন চাষিদের বিক্ষোভের মুখে হিমাগারের অতিরিক্ত ভাড়া প্রত্যাহার কাঁচিচরে স্বেচ্ছাসেবী সংগঠন “বিবেক ২১”এর বৃক্ষরোপন কর্মসূচি পালন গোয়ালঘর থেকে কৃষকের মরদেহ উদ্ধার কুষ্টিয়ায় স্বামী-স্ত্রী ও ছেলেকে রাস্তায় গুলি করে হত্যা কুড়িগ্রামে মাসিক কল্যাণ সভায় টানা তৃতীয় বারের শ্রেষ্ঠ ওসি উলিপুর থানার ইমতিয়াজ কবীর

নওগাঁয় মাদক সেবনের শেষ পরিণতি শিকলবন্দী জীবন

মোঃ আককাস আলী, নওগাঁ প্রতিনিধি
  • Update Time : রবিবার, ৪ অক্টোবর, ২০২০

নওগাঁর সাপাহারে মাদকের কবলে পড়ে মস্তিস্ক বিকৃত হয়ে অবশেষে শিকল বন্দী জীবন যাপন করছেন জামিরুল ইসলাম (৩২) নামে এক যুবক। দীর্ঘদিন যাবৎ মাদক সেবনের ফলে মস্তিস্ক বিকৃত হয়ে উশৃংখল ও উদ্ধত আচরণের জন্য তাকে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে বলে জানা গেছে।

জামিরুলের স্ত্রী রোখছানা বেগম জানান, ১৪ বছর আগে উপজেলার শ্রীধরবাটি গ্রামের শাহজামালের ছেলে জামিরুলের সাথে তার বিয়ে হয়। সংসার চলাকালীন সময়ে তাদের কোলজুড়ে ২ ছেলে ও এক মেয়ে পৃথিবীতে আসে। বিয়ে হওয়ার প্রথম দিকে তার স্বামী জামিরুলের আচার আচরণ ভালো থাকলেও কিছুদিন পর বেরিয়ে আসে তার আসল রূপ।

সে গাঁজা সহ বিভিন্ন মাদক দ্রব্য সেবন করে প্রায় রাতে তাকে শারিরীক নির্যাতন করতে থাকে। কিন্তু রোখছানা তার স্বামীর প্রতি ভালোবাসার কারনে কয়েকবার তালাক দিতে চাইলেও তালাক দিতে পারেনি। যার ফলস্বরূপ ১৪ বছর যাবৎ মাদকাসক্ত জামিরুলের সাথে ঘর সংসার করে আসছে।

এভাবে দিনের পর দিন পার হয়ে গেলেও শোধরাতে পারেনি স্বামী জামিরুলের চরিত্র। তাকে মাদক সেবনে বাধা দিতে গেলে আরো উশৃংখল হয়ে হাতে কাছে যা পায় তা দিয়েই প্রাননাশের চেষ্টা চালায়। কারো কথার তোয়াক্কা না করে পরবর্তী সময়ে মাদকের করাল গ্রাসে নিমজ্জিত হতেই থাকে মাদকাসক্ত জামিরুল। যার ফল স্বরূপ এক সময় মস্তিস্ক বিকৃত হয়ে যায় তার। মস্তিস্ক বিকৃত হবার ফলে উশৃংখলতা চরম পর্যায়ে পৌঁছালে গত ৬ মাস যাবৎ তাকে শিকল দিয়ে বেঁধে রাখেন তার পরিবারের লোকজন।

এ বিষয়ে জামিরুলের সন্মন্ধী (স্ত্রীর বড়ো ভাই) জানান, পাগল হবার আগেও জামিরুল নেশা না পেলে তার স্ত্রী ও সন্তানদের উপর চড়াও হয়ে মেরে ফেলতে চায়। মাদকাসক্ত হওয়ার ফলে যে কোন সময় সে উদ্ধত হতে পারে এজন্য তাকে শিকল দিয়ে বেঁধে রাখা হয়েছে। জামিরুলের স্ত্রী বর্তমানে তার স্বামীর সুস্থ ও স্বাভাবিক জীবনে ফিরে আসার জন্য সংশ্লিষ্ট মহলের সহায়তা কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com