বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

বিএমএসএফের নবম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দেশবাসিকে শুভেচ্ছা

আবু জাফর সোহেল রানা
  • Update Time : বুধবার, ১৪ জুলাই, ২০২১

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের নবম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে দেশবাসি, সকল শাখা, সম্মানিত সদস্য, শুভাকাঙ্খী মিডিয়া ও শুভান্যুধায়ীদের শুভেচ্ছা জানানো হয়েছে। বুধবার দুপুরে সংগঠনের সভাপতি শহীদুল ইসলাম পাইলট ও সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর এক বিবৃতিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে সাংবাদিকতা পেশার মর্যাদা রক্ষায় সকলকে ঐক্যবদ্ধ থাকার আহবান জানান।

সংগঠনের পক্ষ থেকে শাখাগুলোতে এবছর ঝাকজমক কোন আয়োজন ছাড়া শুধুমাত্র ১৪ দফার প্রচার-প্রচারণা, সাংবাদিক প্রশিক্ষণ, বৃক্ষরোপণ ও সদস্য সংগ্রহ কর্মসূচী মাসব্যাপী চালানোর জন্য বলা হয়েছে।

সাংবাদিকদের স্বার্থে ২০১৩ সাল থেকে সংগঠনটি ১৪ দফা দাবি আদায়ের আন্দোলন চালিয়ে যাচ্ছে। সারাদেশে তিন শতাধিক শাখায় প্রায় ১৫ হাজার সাংবাদিক এ সংগঠনের এ আন্দোলনের সাথে কাজ করছে। এছাড়া বিএমএসএফের বৈদেশিক ৬টি শাখা এ আন্দোলনের সাথে সক্রিয় ভাবে কাজ চালিয়ে যাচ্ছে। আপনিও বিএমএসএফের সাথে কাজ করতে চাইলে নীচের
https://docs.google.com/forms/d/e/1FAIpQLSd-VkmaoOSqdZxrCyWsHGQ2lq6b4acysOY83AymBxqFw10tGQ/viewform?usp=sf_link লিংকে ক্লিক করে আজই সদস্য হোন।

সারাদেশের পেশাদার সাংবাদিকদের তালিকা প্রণয়ন, সাংবাদিক নিয়োগ নীতিমালা, সাংবাদিক নির্যাতন বন্ধে আইন প্রণয়নের দাবিতে সংগঠনটির সদস্যরা সোচ্চার রয়েছে। এছাড়া জাতীয় গণমাধ্যম সপ্তাহের রাষ্ট্রীয় স্বীকৃতসহ গণমাধ্যমকে পূর্ণাঙ্গ শিল্প ঘোষনার সরকারী সিদ্ধান্ত বাস্তবায়নেও সংগঠনটি কাজ করে যাচ্ছে।

সামাজিক দায়বদ্ধতামূলক সাংবাদিকতা প্রতিষ্ঠা করতে বিএমএসএফ কাজ বদ্ধপরিকর। এ সকল দাবিগুলো বাস্তবে রুপ দিতে সকল শ্রেনী-পেশার সাংবাদিকদের অংশগ্রহনও জরুরী বলে সংগঠনটি মনে করে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com