বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:১০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

পঞ্চগড়ে তুচ্ছ ঘটনায় মারপিট; আহত ১ 

পঞ্চগড় প্রতিনিধি
  • Update Time : বুধবার, ১৪ জুলাই, ২০২১

পঞ্চগড় পৌরসভা দিন তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারপিটের  ঘটনা ঘটেছে। মারপিটে মাসুদ রানা  আহত হয়ে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে  চিকিৎসাধীন রয়েছে।

আহত মাসুদ পঞ্চগড় সদর, পৌরসভাধীন পাটোয়ারী পাড়া গ্রামের মৃত শফিকুল ইসলামের  ছেলে মোঃ মাসুদ রানা (২৯)এই ঘটনায়  ভিকটিম বাদী হয়ে পঞ্চগড় সদর থানায় মামলা দায়ের করেছে মামলা নং ২৩৩০ । মামলার বিষয়টি নিশ্চিত করেছেন  পঞ্চগড় সদর থানা পুলিশ পরিদর্শক দীন মোহাম্মদ ।

এজাহার সূত্রে জানা যায় , মিলগেট বাজারে মাসুদ রানা  ও একই এলাকার  আব্দুস সালামের ছেলে নুরুজ্জামান ৩৬ পৃথকভাবে ব্যবসা করে আসছে এবং তাদের দুজনের বাড়ি পাশাপাশি মাসুদ রানা জানান  আমি পাট চাষ করেছি এবং চিনিকলের পুকুরে পাট পচানোর অনুমোদন নিয়েছি কিন্তু মিলগেট বাজারের শনিবার ১০.০৭.২১দুপুর বারোটার দিকে  নুরুজ্জামান আমাকে বাধা করে পাট না পচানোর জন্য  আমাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে  পরবর্তীতে আমি দোকান বন্ধ করে আমার বাড়িতে যাই  অপর দিকে আনুমানিক তিনটার দিকে নুরুজ্জামান মোটরসাইকেলে আমার বাড়ির সামনে আসে চিৎকার শুরু করে আমি বাড়ির বাইরে আসলেই  নুরুজ্জামান আমার উপর অতর্কিত হামলা শুরু এতে আমি গুরুতর  আহত হলে স্থানীয় লোকজন  উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায় আমি এর সুষ্ঠু বিচার দাবী করি।

এদিকে স্থানীয় অনেকেই বাড়ির সামনে মারপিটের বিষয়ে ক্ষোভ প্রকাশ করেছেন।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com