বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৪:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

উলিপুরে ইয়াবাসহ ৯ মাদক মামলার আসামী নয়ন ও লিটন আটক

কুড়িগ্রাম প্রতিনিধি
  • Update Time : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

কুড়িগ্রামের উলিপুরে পুলিশের মাদকবিরোধী অভিযানে দুই মাদকব্যাবসায়ী আটক হয়েছে। এসময় ২৩৭ পিস ইয়াবা ট্যাবলেট, ইয়াবা বিক্রীর নগদ ৩৪,২৪০/- টাকা ও মাদকব্যাবসার কাজে ব্যাবহৃত একটি ১৫০ সিসি হোন্ডা হনেট বাইক উদ্ধার করে পুলিশ।

জানা যায়, বুধবার (১৪ জুলাই) রাতে উলিপুর থানার এস আই তবকপুর বিট অফিসার মশিউর রহমান এর নেতৃত্বে পুলিশের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে উলিপুর থানার তবকপুর ইউনিয়নের আদর্শবাজার এলাকায় মাদকবিরোধী অভিযান পরিচালনা করে কুখ্যত দুই মাদকব্যাসায়ীর মধ্যে নয়ন মিয়া আটক হলেও অপর আসামী লিটন পালিয়ে যায়। পরে ঐ রাতেই নয়ন মিয়ার তথ্য অনুযায়ী কুড়িগ্রামের মোগলবাসা এলাকা থেকে লিটনকেও আটক করে পুলিশ।

আটক মাদকব্যাবসায়ী কুড়িগ্রাম সদর থানার চরশিতাইধার মাঝাগ্রামের মৃত আঃ রশিদের পুত্র লিটন মিয়া (৪২) ও উলিপুর তবকপুর ইউনিয়নের দক্ষিন উমানন্দ আদর্শবাজার এলাকার নজরুল ইসলামের পুত্র মোঃ নয়ন মিয়া( ৩৬)। আটক লিটনের নামে পুর্বের ৪ টি ও নয়ন মিয়ার নামে ৯ টি মাদক মামলা রয়েছে। পুলিশ জানায়, কুড়িগ্রামের লিটন মিয়া একজন মাদক ডিলার। গোপন সূত্রে জানতে পারে লিটন মাদকসংক্রান্ত বিষয়ে উলিপুরের তবকপুরে অবস্থান করছে। উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবীরের দিক নির্দেশনায় এসআই মশিউর রহমান, এসআই রুহুল, এএসআই সাগর সহ পুলিশের চৌকস একটি টিম বুধবার রাত ৮ টার দিকে অভিয়ান পরিচালনা করে তাদের মাদক ও মাদক বিক্রীর টাকা সহ আটক করে। আটক মাদকব্যাবসায়ী নয়ন ইতিপূর্বে বেশকয়েকবার মাদকসহ আটক হয়। সে গত ৪ মাস আগে আদালতের জামিনে বেরিয়ে এসে পুনরায় মাদক বিক্রী শুরু করে।

উলিপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) ইমতিয়াজ কবীর ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাননীয় পুলিশ সুপার কুড়িগ্রাম মহোদয়ের দিকনির্দেশনায় উলিপুর এলাকাকে মাদকমুক্ত করার লক্ষ্যে অভিযান অব্যাহত আছে। আটক আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করে বিজ্ঞ আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com