বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৪৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

আরডিআরএফ এর সভাপতি হলেন সিটি নিউজ ঢাকা’র এমডি সৈয়দ আতিক

জনকথা ডেস্ক :
  • Update Time : রবিবার, ১৮ জুলাই, ২০২১

ঢাকাস্থ রংপুর বিভাগের আট জেলার রিপোর্টারদের সংগঠন রংপুর বিভাগ রিপোর্টার্স ফোরাম (আরডিআরএফ)। সংগঠনটির নতুন কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে। কমিটিতে প্রেসিডেন্ট হিসেবে মনোনীত হয়েছেন সিটি নিউজ ঢাকার ব্যবস্থাপনা সম্পাদক সৈয়দ আতিক। সেক্রেটারি হিসেবে মনোনীত হয়েছেন আপেল শাহরিয়ার (আরটিভি) শুক্রবার (১৬ জুলাই) এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটিতে সহ-সভাপতি হয়েছেন তামজীদুল ইসলাম (এনটিভি) এবং এম এ বাতেন বিপ্লব (এশিয়ান টিভি), যুগ্ম সম্পাদক আক্তারুজ্জামান খান রকি (প্রকৌশল নিউজ), অর্থ সম্পাদক আজমাইন জিকো (নিউজ টোয়েন্টিফোর), সাংগঠনিক সম্পাদক উজ্জ্বল হোসেন জিসান (সারাবাংলা ডটনেট), প্রচার ও প্রকাশনা সম্পাদক আল্লামা ইকবাল অনিক (জিটিভি), তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক জাহিদা পারভেজ ছন্দা (দৈনিক সংবাদ), আইন ও কল্যাণ বিষয়ক সম্পাদক ফারুক আলম (আরটিভি অনলাইন)।

এ ছাড়া কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত হন রুহুল আমিন (ভোরের কাগজ), রোকনুজ্জামান (বাংলাভিশন), জসীম উদ্দিন (ঢাকা পোস্ট) এবং তাহসিনা জেসি (ডিবিসি)।

২০১৯ সালে রাজধানীর হোটেল রেডিসনে কেক কেটে আরডিআরএফ-এর আনুষ্ঠানিক যাত্রা শুরু হয়। করোনাকালীন সংকটময় সময়ে নানাবিধ কাজ করছেন সংগঠনটির সদস্যরা। আগামী দিনে আরও বেশি কাজ করার প্রত্যয় নিয়ে এগিয়ে যেতে চায় সংগঠনটি।

সংগঠনটির এক বছর পূর্তিতে নতুন করে ১৩ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। একই সঙ্গে রংপুর বিভাগের আট জেলার মানুষের জন্যও ভালো কিছু করতে চায় নতুন কমিটি।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com