বৃহস্পতিবার, ০৫ অগাস্ট ২০২১, ০৫:৪০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:

ডাঃ আসাদুজ্জামানকে পেয়ে খুশি রাজারহাটবাসী

রাজারহাট, কুড়িগ্রাম প্রতিনিধি
  • Update Time : সোমবার, ১৯ জুলাই, ২০২১

কুড়িগ্রামের রাজারহাট উপজেলা স্বাস্হ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মুহাম্মদ আসাদুজ্জামান জুয়েল কর্মদক্ষতা সেবা ও পরিশ্রম দিয়ে রাজারহাট বাসীর প্রিয় ব্যক্তিত্ব হয়ে উঠেছেন।
তিনি যোগদানের পর কোভিড-১৯ পরিস্হিতিতে ভ্যাকসিন কার্যক্রম, কমপ্লেক্স চত্বরের সৌন্দর্য বর্ধন, কোয়ার্টারে থেকে প্রয়োজনে ২৪ ঘন্টায় যে কোন সময় সেবা প্রদান সহ রোগীদের চিকিৎসা কার্যক্রমে একজন মানবিক চিকিৎসকের আচার ব্যবহারে মুগ্ধ হয়েছেন হাসপাতালে সেবা নিতে আসা রোগী ও তাদের স্বজনরা।

সম্প্রতি বদলি হওয়া রাজারহাট উপজেলা স্বাস্হ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ শিপন এর কর্মকান্ডের ধারাবাহিকতা বজায় রেখে রাজারহাট বাসীর চিকিৎসা সেবার মান উন্নয়নে ব্যাপক ভূমিকা রেখেছেন ডাঃ মুহাম্মদ আসাদুজ্জামান জুয়েল। গত বছরের ১৫ অক্টোবরে যোগদান করার পর থেকে তার আচরণ ও দায়িত্ববোধে মুগ্ধ করেছে রাজারহাট উপজেলা বাসীকে।

১২ জুলাই সোমবার রাজারহাট সরকারি এম. আই কলেজের অধ্যক্ষ সফিকুল ইসলাম (রানা), কুড়িগ্রাম থেকে রাজারহাট আসার পথে দিনো বাজার নামক স্হানে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন। এলাকাবাসি আহত অবস্হায় তাকে উদ্ধার করে রাজারহাট উপজেলা স্বাস্হ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসার জন্য ভর্তি করায়। এ সময় দায়িত্বরত চিকিৎসকের পাশাপাশি উপজেলা স্বাস্হ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আসাদুজ্জামান জুয়েল ছুটে এসে তার স্বাস্হ্য পরীক্ষা করান এবং তার পরামর্শ অনুযায়ী কেবিনে চিকিৎসা গ্রহন করেন অধ্যক্ষ সফিকুল ইসলাম রানা। এ সময় ডাঃ আসাদুজাজামান জুয়েল এর সার্বিক তত্বাবধানে সেখানে চিকিৎসা গ্রহন করেন তিনি। চিকিৎসাধীন অবস্হায় তিনি মোটামুটি সুস্হতা বোধ করলে, ডাঃ এর পরামর্শে অধ্যক্ষ সফিকুল ইসলাম কিছু টেস্ট করানোর জন্য রংপুর চলে যান এবং টেস্টগুলোতে ভাল ফলাফল আসায় তিনি বাসায় ফিরে এবং ডাঃ মুহাম্মদ আসাদুজ্জামান জুয়েলের মুঠো ফোনে সার্বিক যোগাযোগ করে চিকিৎসা সেবা নিয়ে পুরোপুরি সুস্হ হয়ে উঠছেন।

অধ্যক্ষ সফিকুল ইসলাম (রানা) চিকিৎসা সেবা গ্রহনের পর একান্ত সাক্ষাৎকারে সাংবাদিকদের বলেন, রাজারহাট উপজেলা স্বাস্হ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আসাদুজ্জুামান জুয়েল রাজারহাট উপজেলা বাসীর জন্য একজন আশির্বাদ স্বরুপ। তিনি তার চিকিৎসা সেবায় মুগ্ধ হয়ে ব্যাপক প্রশংসা করেন।

তিনি আরো বলেন, এতো ব্যস্ততার পরও ডাঃ রোগীকে যেভাবে সময় দেন পাশাপাশি যে রকম আচরণ করেন তা অত্যন্ত বিরল। রাজারহাট উপজেলায় এত ভাল মানের চিকিৎসক আছে এবং বর্তমান এতো ভাল চিকিৎসা সেবা পাওয়া যায়, আমি নিজেও কখনো ভাবিনি। ওনার সকল কর্মকান্ড প্রশংসার দাবী রাখে। একজন মানবিক চিকিৎসকের আচরণ ও ব্যবহারে মুগ্ধ হয়ে রাজারহাট সরকারি মীর ইসমাইল হোসেন কলেজের অধ্যক্ষ সফিকুল ইসলাম এভাবেই তার অনুভুতি ব্যাক্ত করেন,পাশাপাশি তার সর্বাঙ্গীন মঙ্গল কামনা করেন।

এ বিষয় উপজেলা স্বাস্হ্য ও পঃপঃ কর্মকর্তা আসাদুজ্জামান জুয়েল বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা স্বাস্হ্য সেবার মান উন্নয়নে আমি বদ্ধ পরিকর। যতক্ষণ পর্যন্ত আমি সুস্হ থাকব ,ততক্ষণ পর্যন্ত সেবা কার্যক্রম দিয়ে যাব।

শেয়ার করুন

এ জাতীয় আরো খবর
© All rights reserved © 2020 dainikjonokotha.com
Theme Developed BY ThemesBazar.Com